Sunday, August 3, 2014

New Sexy Vhabi Bangla golpo

New Sexy Vhabi Bangla Sexy Golpo
নতুন শিকার আমার চোখে এখন ভাবি 
আমি মদন। বয়স কুড়ি বছর। আমি কিছুদিন আগে আমার এক খালার বাড়ি বেড়াতে গিয়েছিলাম।খালার বাড়ির পাশে এক ভাই কিছুদিন আগে বিযে করেছে। ভাবি দেখতে খুব সেক্সি।ভাবিকে প্রথম দেখার পর থেকেই আমি তার প্রতি দুব©ল হয়ে পড়ি।প্রথমদিন সে আমার সাথে বেশলাজুক লাজুক মুখ করে  আলাপ করল। ।তারপর অল্প-বিস্তর ঠাট্টা-ইয়ার্কি করি,ভাবি একদিন জিজ্ঞেস করলপ্রেম কর নাকি?”লজ্জায় মাথা নেড়ে না না বললাম।ভাবির বাড়িতে ভাবির সাথে আলাপ করার মতো কেউ নেই। আমাকে পেয়ে ভাবি এক নতুন জগৎ পেল।এর মধ্যে ভাবির সাথে আমার আলাদা একটা সম্পক© গড়ে উঠল।একদিন সকালে যথারীতি নিজের কাজে ব্যস্ত হয়ে পড়লাম। হাজারো কাজের মাঝে ভাবির দিকে আর আলাদা করে নজর দিতে পারিনি। সাড়ে নটা নাগাদ ভাই অফিস চলে গেল আর আমিও হাতের সামান্য কাজ সেরে ফাঁকা হলাম। দুকাপ চা নিয়ে পাশাপাশি সোফায় বসে খেতে খেতে ভাবির সঙ্গে এটাসেটা কথা বলতে বলতে হঠাৎ ভাবি বলে উঠলএমা, তোমাকে চায়ের সঙ্গে কিছু খেতে দেওয়া হল না? আমি বললাম না না, আর কি খাব, সকালের জলখাবার এখনও হজম হয়নি।তখন ভাবি বলল ওঃ, ঠিক আছে, তবে তুমি অন্যজিনিষও খেতে পার, ইচ্ছে হলে।আমি বললাম আমি যা চাইব তাই দেবে?ভাবি বলল তোমার যা ইচ্ছা আজ আমার কাছ থেকে খেতে পার, তোমারতো আমার এগুলো খেতে ইচ্ছে করতো এখন ভালো করে খাও। তোমার যত ইচ্ছে খাও ভাবী তুমি অনেক অনেক লক্ষী একটা মেয়ে বলে আমি ভাবীর ঠোঁটে একটা আলতো করে চুমু দেই। ভাবীর শরীরটা শিউরে উঠল। ভাবী বলল অনেকদিন পর এমন করে কেউ আমাকে আদর করলো।
আমি বললাম আজ থেকে তোমাকে আর কোনো চিন্তা করতে হবে না, কারন তোমার এই দেবরটা আজ থেকে তোমাকেই প্রতিদিনই সব রকমের সুখ দেবে। ভাবী  আমাকে জড়িয়ে ধরে বলে, তাই করো, আর আমি আজ থেকে সম্পূর্ণ তোমারী, আমি নিজেকে তোমার কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়। আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি। প্রায় ১০ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চোষার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে নাড়াতে থাকি। ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। দিকে আমার বাড়াটারও করুন অবস্থা, যেন প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম, আমি: ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবি জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। আমি ভাবীর মনের কথা বুঝতে পেরে নিজেই ভাবীর শায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি। আমি ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। তারপর আমি ভাবীর গুদটা চোষা শুরু করলাম। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, বললে বিশাস করবে না তোমরা, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, আর ভাবীর বয়স তেমন না হলেও কি হবে তার গুদটা এখনো অনেক টাইট, মনে হচ্ছিল কোনো ১৪ বছরের কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছি। যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর গুদ বেঁয়ে পিছলা কামরস বের হচ্ছিল।তারপর ভাবী আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো।
আমার খুব ভালো লাগছিল তখন জীবনে। এই প্রথম কোনো নারীর হাত আমার বাড়ার মধ্যে পড়ল। ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন ত্রিগুন শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো। আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে? তোমার এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা। তোমার পছন্দ হয়েছে? ভাবী: হুমমম। এবার আমার ভোদার মধ্যের তোমার বাড়াটা ঢুকাও তাড়াতাড়ি, আমি আর পারছিনা। আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটার ভিতরে আমি আমার জিহ্বটা ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার আমি তোমার ভোঁদার ভিতরে আমার বাঁড়াটা ঢুকাই? ভাবী বললো, দেরী করোনা সোনা লক্ষী ভাই আমার জলদি ঢোকাও আমি আর পারছিনা। আমি আমার ৬।৫ইঞ্চি বাড়াটা ভাবীর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর গুদে হারিয়ে গেল, ভাবী ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কি করছ আশেপাশের লোকজন জেনে যাবে যে, কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে। আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেকটা রাম ঠাপ দিলাম ভাবীর ভোদার ভিতরে, ভাবী চেস্টা করেছিল চিৎকার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃস্য হয়ে গেল। আমি এবার ঠাপানো শুরু করলাম ভাবীর গুদের ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে ভাই আরো জোরে দাও আরো জোরে জোরে চোদ। চুদে আজ তোমার এই ভাবীকে শান্তি দাও। আমি বললাম, খানকি মাগী কোথাকার দেবরের চোদা খাওয়ার খুব শখ না আজ দেখবো তুই কত চোদা খেতে পারিস। ভাবীতো আমার মুখের গালি শুনে হতভম্ব, এই মদন তুমি এইসব কি বলছো? আমি ভাবীকে বলি যে চোদা চুদির সময় এই রকম কথা না বললে চোদার মজাই পাওয়া যায় না তাই আজ তোকে এমন চোদা চুদবো তোর এই দেবর ভাইয়ের কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে ভাবীকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম। ভাবীতো আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। ভাবী  কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার গুদটা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা ভরে দিলাম ভাবীর গুদের ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, ভাবী এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল। আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ? ভাবী বলল ভিতরে ফেলো। আমার ধোন থেকে গরম বীয© ভাবির গুদের মধ্যে ঢেলে দিলাম।কি সুখ যে তখন পেলাম তা বলে বোঝাতে পারব না। এ সুখের কথা আমি কখনো ভুলব না। ভাবির গুদে গরম বীয©  ফোটা পড়ার দৃশ্য আমার এখনো চোখে ভাসে সারাক্ষণ ।  

**********

2 comments:

  1. Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851 WhatsApp Number +8801750082851★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack ami ★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack 01750082851Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851 WhatsApp Number +8801750082851★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack ami shaadi Chaudhari ★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack 01750082851Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851

    ReplyDelete
  2. Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851 WhatsApp Number +8801750082851★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack ami ★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack 01750082851Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851 WhatsApp Number +8801750082851★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack ami shaadi Chaudhari ★★★.Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack 01750082851Phone sex -500..★★★Video sex -1000.★★★.Par 1 hour★★★..Ami real kori na..contack number 01750082851

    ReplyDelete