Monday, June 9, 2014

বন্ধুর বউএর সাথে সেক্স (Bangla Free Sex Golpo)



বন্ধুর বউএর সাথে সেক্স
Bondhur Bou-er Sathe Sex
জীবনের প্রতিটা সময় যেন আমার কাছে খুব ভাল মনে হতো।কারন মাথায় ছিলনা কোন চিন্তা।সারাক্ষন থাকতাম অানন্দে মেতে।আর সময় পেলে সেক্স নিয়ে গবেষণা করতাম।কাকে কিভাবে পটিয়ে সেক্স করা যায়।একদিন বন্ধুর বাড়িতে বেড়াতে যাই।যেয়ে দেখি বন্ধুর বাড়িতে একটি নতুন বউ আমি বন্ধু কে বললাম বন্ধু এই বউটি কার? বন্ধু তখন হেসে আমাকে বলে কেন আমার বউ।আমি শুনে অবাক যে, তুই আবার বিয়ে করলি কবে।বন্ধু তখন উত্তরে আমাকে বলল আমি বিয়ে করেছি কিন্তু কাউকে জানাতে পারিনি।বন্ধুর বউকে দেখার পর থেকে আমার মনে মনে ভাল লেগে গেছে।কিন্তু কি করার হাজার হলেও তো বন্ধুর বউ।আমি বন্ধুর সঙ্গে একদিন ঘুরতে যাই।যেয়ে তার বউএর সাথে আমি কিছু কথা বলি।সেও আমার সাথে কিছু সময় কথা বলে।আমার খুব ভাললাগে।পরে আমি বাড়ি চলে আসি।এবং আমার বন্ধুকে বলি তোর বউএর সাথে একটু কথা বলবো।তুই একটু মোবাইল নাম্বারটা দিবি।বন্ধু আমাকে বলে তুই কথা বলবি আর আমি তোকে নাম্বার দেবোনা কেন।আমি নাম্বারটা পাওয়ার পর একদিন সময় করে ফোন করি।ফোনটি তুলে কথা বলতেই আমি ভাবি বলে ঢাকি, বলি কেমন আছেন।তখন চিন্তে পেরে আমাকে বলে ভাল আছি।এই ভাবে যখন ভাল লাগে তখন ফোনে কথা বলি।মাঝে মাঝে সেক্সি কথাও বলি কিন্তু কোন কিছু মনে করেনা।এই ভাবে আমার সাথে বন্ধুর বউএর লুকোচুরি প্রেম চলতে থাকে।একদিন ভাবি আমার তার বাসায় ডাকে আমি বলি ভাবি কি জন্য।ভাবি বলে আপনার সাথে কিছু কথা আছে।আসেন তারপর বলবো।আমি পরদিন সকালে আস্তে আস্তে বন্ধুর বাড়িতে যাই।যেয়ে বলি ভাবি বন্ধু কোথায় গেছে।ভাবি বলে আপনার বন্ধু আজ বাড়ি নেই।তখন আমি মনে মনে ভাবতে লাগলাম আকাশের চাঁদ এখন আমার হাতের মুঠোয়।ভাবির পাশে গিয়ে বসি।প্রথমে ভাবির হাতে হাত রাখি।তারপর ভাবিকে নিয়ে ছোপার উপর শুইয়ে দিই।আমি ততোক্ষনে ভাবির বুকের উপর উঠে গেছি।ঠোটে মুখদিয়ে সেক্সের তাপমাত্রা নিয়ন্ত্রণ করছি ভাবির।আর আমার ধোন গুদের গন্ধ পেয়ে গেছে।সে প্যান্টের ভীতর থেকে বের হওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছে।ভাবির মাইয়ের বোটায় হাত দিতেই ভাবি মোড়া দিয়ে উঠে।পরে ভোদার ভীতর হাত দিয়ে আমার হাত রসে ভরে যায়।আমি যেন আর সইতে পারছিনা।আমার ধোনটা হাতদিয়ে ভাবির ভোদার ভীতর দিতেই ভাবি আমাকে জোরে জড়িয়ে ধরে।আমি ভাবিকে তার চাহিদা মতো চুদা দিতে থাকি।আর মনে মনে ভাবি বন্ধুর বউকে চুদছি।বড়ো কোন অন্যায় করছি মনে হয়।

*******

No comments:

Post a Comment