Wednesday, June 11, 2014

চাচির চুদার আকাঙ্খা পাহাড় সমান (Choti bangla Golpo)



চাচিরচুদারআকাঙ্খাপাহাড়সমান
Hot Sexy Aunti Bangla Story
আমার নাম রসিন। অমার পশের বাড়ির এক চাচা দুই মাস হলো বিদেশ চলে গেছে। এখন চাচি বাড়িতে একা। চাচি বাজার ঘাট মাঝে মাঝে আমাকে দিয়ে করায়। আমি সেটা ভাল মনে করি। যখন যা বলে তাই করে দিই। এই ভাবে দিনের পর দিন চলতে থাকে। একদিন চাচি আমাকে ঘরের ভিতর ডাকে। আমি আস্তে আস্তে ঘরের ভিতর যাই এবং চাচি আমাকে বলে তোর চাচা চলে গেছে অনেক দিন হলো। তেমন কোন খবর নেয় না। আমি কি যে করি। তখন আমি চাচিকেবলিকেনআমিতোমারসবকাজতোকরেদিই।তোমারকোনচিন্তাকরারদরকারনেই।তখনচাচিআমাকেবলে, তুইসেটাবুঝবিনা।একদিনচাচিআমাকেবলেতুইআমারকাছেআজরাতটাথাকিস।আমারকেমনযেনভয়করছে।আমিভাবলামচাচিরআবারকিহলো।আমিরাতেখাওয়াদাওয়াশেষকরেচাচিদেরবাড়িতেযাইএবংচাচিবলেআমারকাছেশুয়েথাক।আমারকেমনযেনলজ্জালজ্জাকরে, চাচিরকাছেকিভাবেশুয়েথাকি, যদিকেইকিছুবলে।চাচিবলেতুইশুয়েথাককোনসমস্যাহবেনা।চাচিগভীররাতেআমারগায়েরউপরহাতরাখেএবংআমাকেকাছেটেনেনেয়।  আমার ধোনে হাত দেয়  তখনআমারশরীরেরভিতরকেমনযেনহতেথাকে।চাচিতারকাপড়উচুকরেআমারধোনটাতারগুদেরভিতরদিল।তখনআমিআরকিকরবো।চাচাবাড়িনাথাকায়যেচাহিদাতাআমিচাচিকেপুরনকরেদিলাম।চাচিকিছুপেলআমিওকিছুপেলাম।কিকরারআছেবলোসবকিছুপ্রকৃতিরনিয়ম

*********

1 comment:

  1. Hi nodi khan ami sex korie sex korun call me phon number 01710469450.imo sex korie 1000Tk sex 60min phon sex 500Tk sex korun call korun 01710469450

    ReplyDelete