Monday, June 9, 2014

মালিকের মেয়েকে চুদার কাহিনী ( Beauty Sexy Girl Story)



মালিকেরমেয়েকেচুদারকাহিনী
Maliker Meya-ke Chudar Golpo
আমারনামরাইডু।জীবনেঅনেককিছূকরেছি।সেগুলোরপ্রায়সবভালোকাজ, এইটিহলোখারাপকাজ।সেটাআবারকী? আমিটাকাআয়েরজন্যগাড়ীচালানোশিখলাম।তারপরথেকেআমিএকজনমালিকেরগাড়ীসবসময়চালাতাম।সেখানথেকেআমারভালআয়হতো।মাঝেমাঝেমালিকেরবাড়ীটাকাদিতেআসতাম।একদিনটাকাদিতেএসেদেখিএকটিসুন্দরমেয়ে।মেয়েটিকেআমারখুবভাললাগল।আমিপরেএকজনেরকাছেশুনেদেখলামযেমেয়েটিআমারমালিকের।শুনেআমারমনটাচমকেগেল।কিকরবোচলতেথাকেএইভাবে।সময়পেলেমালিকেরবাড়ীআসতামনানাঅজুহাতেআরদেখেযেতামআমারভাললাগারসেইমেয়েটিকে।একদিনআমিমেয়েটিরমোবাইলনাম্বারপেয়েফোনকরিএবংপরিচয়নাদিয়ে।কেমনআছো? কিকরো? বলেফোনটারেখেদিই।এইভাবেচলতেথাকেদিনেরপরদিন।মালিকেরমেয়েকেযদিকিছুকরি, তাহলে  মালিক জানতে পারলে আমার চাকরী নট। একদিন মালিক আমাকে ফোন করে বলল, তুই কোথায়? আমার বাড়ীতে একটু আয়তো। আমি বললাম, কেন কি হয়েছে? আগামীকালআমারবাড়ীতেএকটিঅনুষ্ঠানকরাহবে।সেখানেসবাইথাকবে, তুইথাকিস।আমিভাবলামএটাইসুযোগ।এইসুযোগেআমারকাজকরতেহবে।মেয়েটিকেআমারভালবাসারকথাজানাতেহবে।আমিপরদিনসকালেঘুমথেকেউঠি।খাওয়াদাওয়াকরেমালিকেরবাড়ীতেযাইএবংদেখিঅনেককিছুরআয়োজন, অনেকলোকজনআসছে।আমিসুযোগদেখছিকখনমেয়েটিরসঙ্গেদেখাহবে।বলতেনাবলতেইমেয়েটিরসঙ্গেদেখাহলো।আমিপ্রথমেতাকেআমারমনেরকথাটিখুলেজানালামএবংসেকিছুনাবলেহাসিমুখেচলেগেল।আমিউত্তরেরঅপেক্ষায়, কখনআমাকেবলবে, হ্যা, আমিতোমাকেভালবাসি।
এদিকওদিককরতেকরতেখাওয়ারসময়হয়েগেলএবংখাওয়ারশেষেমালিকআমাকেবলল, তুইআজআমারবাড়ীতেথাক।কালযাবি।আমিকোনকথানাবলেইথেকেগেলামএবংআমিভাবলামরাতেপ্রেমনয়আসলকাজকরেতহবে।রাতেসবাইশুয়েপড়ারপর, মেয়েটিযেঘরেথাকেসেইঘরেরপাশেগিয়েমেয়েটিকেআগেদেখেনিলাম।পরেআস্তেআস্তেমেয়েটিরঘরেরভিতরঢুকেমেয়েটারপাশেগিয়েবসলাম।মেয়েটিআমাকেদেখেকোনশব্দকরলোনা।আমিতখনবুঝতেপারলাম, না, কোনসমস্যানেই।কাজহবে, দেরিনাকরেআমিমেয়েটিরবুকেরউপরউঠেপড়ি এবং শক্ত করে জড়িয়ে ধরলাম, তারপর গভীর ভাবে ওর ঠোঁটে ঠোঁট রেখে একটা গভীর চুমু খেলাম। আমার ঠোঁট কামড়ে ধরে ঘন ঘন শ্বাস নিতে লাগলো, আমি এবার জামার উপর দিয়ে ওর বুকে হাত দিলাম, খুব বেশী বড় হয়নাই। এবার হঠাৎ জামা কাপড় সব খুলে ফেলল, তারপর আমার মুখে ওর একটা দুধ চেপে ধরল আমিও চেটে, মাখিয়ে, কামড়ে খেতে থাকলাম। আমি খাই আর সে ওহ আহ জাতীয় শব্দ করে। ব্যস, আমিও আসতে করে আমার ডান হাত ভোদায় দিয়ে ঘষতে থাকলাম। উম্ উমম করতে করতে সে আর জোরে আমাকে জাপটে ধরলো। আমি এদিকে আমার আঙ্গুল ওর ভোদার ভিতরে ঢুকিয়ে দিয়ে আরও জোরে জোরে গুতিয়ে চলেছি, আর ওর ভোদা যে খুবি টাইট তা বুঝতে পারছি
আমি এবার ওর ভোদা চুষতে শুরু করলাম, কিন্তু এতে সে যে চিৎকার শুরু করল তাতে বাধ্য হয়ে জোরে মিউজিক ছেড়ে দিলাম। তারপর আবার সেই কচি, নরম ভোদা চুষতে শুরু করলাম। সে আহহ আহহ উমম উমম করে সমানে চেচাচ্ছে আর মাঝে মাঝে প্রচণ্ড রকম ছটফট করতে করতে কোমর ঝাঁকাচ্ছে। হালকা বাদামি বালে ছাওয়া ওর কচি লাল ভোদা থেকে তখন গলগল করে রস বের হচ্ছে। আর আমি তা ভাল করে চেটে চুষে খাচ্ছি, সে বোধহয় ওর জল খসিয়েছে। কারন গলগল করে রস ছাড়ার পর থেকে বেশ কিছুক্ষণ নিস্তেজ হয়ে পড়ে রইল
পাঁচ মিনিট রেস্ট দিলাম ওকে, তারপর আমার খাড়া ধোন ওর ভোদার ফুটোয় রেখে জোরে এক চাপ দিলাম। মা বলে চিৎকার করে উঠল সে, বুঝলাম ওর কুমারিত্ব হারলো মেয়েটা। কিন্তু আমার ধোন মাঝ পথে আটকে গেছে, একটু বের করে নিয়ে আরও জোরে ঠাপ দিলাম, পুরোটা ঢুকে গেল। আর সে ব্যথা সহ্য করতে না পেরে বলে উঠল, “ভীষণ ব্যথা পাচ্ছিআমিও অভয় দিলাম আর ব্যথা লাগবেনা। আমার ধোন ওর ভোদায় ঢুকানো অবস্তায় কিছুক্ষণ রেস্ট দিলাম; তারপর আস্তে আস্তে ঠাপাতে থাকলাম আর কিছুক্ষণ পর গতি বাড়িয়ে দিলাম। এবার সে বলল, “ আহহ রাইডু ভাইয়াভীষণ ভালো লাগছেউম খুব আরাম লাগছেওহহহ আরও জোরে চালাওআহহহহহহহ তুমি খুউউউউউব ভালো আহহহহহআমাকে এভাবে  সব সময় আদর করবা তো ? আহহহহহহহ, আরও জোরে জোরে জোরেউম উম উম আহহহহহহ…”
একটু পর বুঝলাম জল খসালো, আমার তখনও হয়নি তাই আমি অনবরত ঠাপাতে ঠাপাতে আরো দশ মিনিট পর ওর সুন্দর, নরম, কচি ভোদায় মাল ঢেলে দিলাম। সাথে সাথে সেও আবার জল ছাড়ল আর আমার মাল ওর ভোদায় পড়া মাত্র এমনভাবে আমাকে জাপটে ধরে চিৎকার দিলো, যে আমার দম বন্ধ হয়ে যাচ্ছিল।জীবনেরসবসুখযেন  মালিকের মেয়ের ভোদার ভিতরড্রাইভিংকরা।কোনদূর্ঘটনানয়, গাড়িকোনরাস্তারপাশেপড়েযাওয়ারসম্ভবনাওনেই।হালকাব্রেকেপারেখেচালিয়েযাও... যাও... যাও....


*********

No comments:

Post a Comment