Wednesday, June 11, 2014

বাসার মালিকের বউকে চোদার মজা ( Home Sex Story)

Beauty Sexy Vhabi Bangla Story
আমি ছোট্ট এক শহরের কাছে থাকি। একটা সাইকেল গ্যারেজ়ে কাজ করি। একটা বাসার একটা রুম ভাড়া নিয়ে থাকি। এই বাসায় আরো দুইটা রুম আছে তার একটাতে  সিলেটের একটি ছেলে আর অন্য রুমে বাসার মালিকের বউ থাকে।তার স্বামী বিদেশে থাকে। সবার সাথেই সবার বেশ ভাল সম্পর্ক। আমি প্রায় দুই বৎসর যাবত দেশে বৌ রেখে এখানে এসেছি। তার মানে বুঝতে পারছেন? এই দুই বৎসর যাবত চুদাতো দুরের কথা কোন গুদ/ভুদাও চোখে দেখিনি।বাসার মালকীন শীতের সময় নিজের শরীরকে খুব ঢেকে ঢুকে রাখে কিন্তু গরম এলেই শরীর থেকে ধীরে ধীরে কাপড় চোপড়ের বোঝা কমে যায়, বুকের দুধের বোটার চার দিকে যে গোল চাকতির মত থাকে তা প্রায় দেখা যায়।, ওই রকম যাকে দেখি তার দুধের দিকে তাকিয়ে থাকি। না দেখে কি করি বলেন, এতো সুন্দর সুন্দর দুধ  কি না দেখে পারা যায়? বিশেষ করে আমার মত যারা দুধের স্বাদ পেয়েছে। বাড়ী ওয়ালিকে দেখেই আমার মনে হত ইস, স্বামী  বিদেশ থাকে সেওতো উপোসি, যদি কোন দিন প্রস্তাব দেয় তাহলে একটু চুদতে পারতাম। যাক, কি আর করি বাইরে থেকে দুধ দেখে ঘরে এসে  বৌএর কথা চিন্তা করে করে ধোন খেচে ধাতু বের করে ফেলতামএক দিন সেই সিলেটের ছেলে দুই দিনের জন্য বাড়ীতে গেছে। আমি কিচেনে ছাগলের মাংস রান্না করছি। সুন্দর গন্ধ বেরিয়েছে তাই শুকে শুকে বাড়ী ওয়ালী পাশে দাঁড়িয়ে আমাকে বলল কি রাধছ এতো সুন্দর গন্ধ পাচ্ছি। আমার গা ছুই ছুই ভাবে দাড়িয়েছে। আমি পাশের উপরের তাক থেকে মশলার একটা কৌটা নামাবার সময় বাড়ী ওয়ালীর দুধের সাথে আমার বাম হাতের কনুই গুতা লাগলো, আহ সে যে কি মজা। কত দিন পর একটু দুধের ছোয়া পেলাম, বাড়ী ওয়ালীর বয়স মাত্র ৫৩ বছর হলেও দুধটা বেশ তাজা আছে, নরম হয় নি। আমিতো লোভ পেয়ে গেলাম কি ব্যাপার? সরছে না কেন? ওর কি ইচ্ছা আছে? দেখবো একবার চেষ্টা করে? না, যদি আবার কোন অনর্থ ঘটিয়ে বসে। ভাবছি কি করি। জড়িয়ে ধরে ঠোটে চুমা দিলাম। সেও আমাকে দিলো। ভাবলাম কাজ হয়ে গেছে, এবার আর দেরি করা ঠিক হবে না। চুলার আগুন নিভিয়ে দিয়ে শরীরের আগুন জ্বলিয়ে দিলাম। আমার ধোন এর মধ্যেই প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আমার ধোনটা একটু বেশি লম্বা, বৌকে যখন ঠাপ দিতাম মাঝে মাঝেই কোত করে উঠতো। এক হাত দিয়ে বাড়ী ওয়ালির দুধ টিপছি আর এক হাত দিয়ে প্যান্টের হুকটা খুলার পরপ্যান্টটা আস্তে করে নিচে পরে গেল। আস্তে করে বাড়ী ওয়ালির কাপড় খুলে ফেললাম।মাই দুটো এক্কে বারে যেন মাখনের পিন্ডো, বোটা গুলি বেশ বড়, আর বোটার চার পাশে এতো দিন যা দূর থেকে দেখেছি তা সত্যিই গোলাপি রঙের। পট করে একটা বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর অন্য হাত দিয়ে আর এক দুধের বোটায় চিমটি কাটছি
আহহহহ সে যে কি চোষোন, মনে হচ্ছিলো যেন খেয়েই ফেলবো। বাড়ী ওয়ালি কতক্ষন ধোনের মাথা চুষে আবার কতক্ষন জিহ্বা দিয়ে পুরো ধোন চেটে নেয়, আবার আস্ত বিচির থলে মুখে পুরে নেয়, বালের গোড়া হাতাচ্ছে ওর মুখ ঘষছে।আর আমার ধোন হাত দিয়ে মুট করে ধরে আছে। ওর হাত থেকে ধোন ছাড়িয়ে যেই ভুদার মুখের কাছে মাথাটা ধরেছি আর ওমনিই নিচে থেকে এমন এক তল ঠাপ দিলো যে ধোনের অর্ধেকটাই ভিতরে ঢুকে গেল
আমি পাশের সোফা থেকে টেনে বালিশ এনে ওর মাজার তলে দিয়ে দিলাম। তারপর শুরু করলাম ঠাপ, একে বারে রাম চোদন। সাধে কি আর লোকে বলেখাইতে মজা আর চুদতে মজা চুদার উপরে আর কোন সুখ আছে? চুদছি চুদছি আর চুদছি, চুদতে চুদতে ভুদায় ফেনা উঠে গেল পিচিক পিচিক শব্দ হচ্ছে, ঠাপাচ্ছি আর দুধ চুষছি ধোন আরো শক্ত হোল লোহার মত, ঝাকুনি দিয়ে দিয়ে ঝিলিক ঝিলিক করে ধাতু বের হয়ে গেল
যাক চুদার জন্য একটা ভুদা পেয়েছি, এখন থেকে ধোন খাড়া হলেই চুদতে পারব। এমনিতেই আমি হলাম চোদন খোর , না চুদলে কি ভালো থাকা যায়?

*********

Bangla Sexy Golpo

No comments:

Post a Comment